উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দারকে গ্রামবাসীর সমর্থন

মো. পলাশ শিকদারঃ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী হায়দার সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকাবাসীর সমর্থন নিয়ে তিনি তার নিজ এলাকা সনমান্দী বাজার আলী হায়দার মার্কেটে আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন ও প্রচারণা শুরু করেছেন।

শুক্রবার ৯ই ফেব্রুয়ারি বিকেলে সনমান্দি গ্রামবাসী, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ এর সকল প্রায়ত নেতাদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজনের মধ‍্য দিয়ে প্রার্থীতা ঘোষনা করেন।

এসময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা যদি আমাকে সমর্থন করেন ও আমার হয়ে কাজ করেন তাহলেই কেবল আমি প্রার্থী হবো। এরপর সকলে হাত উচু করে মোহাম্মদ আলী হায়দার কে সমর্থন জানায়। এলাকার সর্বস্তরের জনসাধারন মোহাম্মদ আলী হায়দারকে বিজয়ী করার জন‍্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন। সে জন‍্য তিনি সবাইকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

এসময়ে দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া, সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও কালের কন্ঠ পত্রিকার আঞ্চলিক প্রতিনিধি সাংবাদিক মনিরুজ্জামান মনির, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও যুবলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের দপ্তর বাচ্চু সরকার, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, বীরমুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন, মজিবর মাষ্টার, আব্দুল মতিন, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, মোস্তফা মাষ্টার, কাশেম মাষ্টার, সাবেক ছাত্রলীগ নেতা সুজন সিকদার, যুবলীগ নেতা আক্তার হোসেন, হাজী মনিরুল ইসলাম বিপ্লব, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মনির হোসেন, ওহাব মিয়া, জয়নাল আবেদীন, নূরে আলম মিয়া, সনমান্দী হাসান খান উচ্চবিদ্যালয়ের ম‍্যানেজিং কমিটির সদস‍্য মোঃ ওবায়েদ হোসেন, ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম সাব্বির, এনামুল বিজয়, হাসানুল হক শপথ, বিল্লাল হোসেন অভি সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!