করোনা পরিস্থিতিতে সাধারণ কৃষকের পাশে থাকবে কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগ

মোঃ শাকিব হোসেন,  কালিয়াকৈর উপজেলা প্রতিনিধি:

 

 

 

মহামারী করোনা ভাইরাসের কারণে জনসাধারণের পাশাপাশি গরীব অসহায় কৃষকদের ও যেন ভোগান্তির কোন শেষ নেই।

 

করোনা ভাইরাসের মহামারী আকার ধারণ করায় কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ ও অধীনস্থ সকল সাংগঠনিক ইউনিট এবং কর্মী সমর্থকদের নিজ নিজ এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে সাধারণ কৃষকদের ধান কাটার সহযোগিতা করা নির্দেশ প্রদান করেন কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগ।

 

 

গত ২০এপ্রিল সোমবার, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের ১টি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সারাবিশ্বে করোনাভাইরাস( COVID-19 ) মহামারী আকার ধারণ করায় বোরো মৌসুমে সারাদেশের ন্যায় কালিয়াকৈর উপজেলায় ধান কাটার শ্রমিক সংকট কারণে সাধারণ কৃষকরা ফসল ঘরে তোলা নিয়ে বিপাকে পড়েছেন।

 

এমতাবস্থায় উক্ত সংকট মোকাবেলায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, কালিয়াকৈরের অভিভাবক গাজীপুর -০১ আসনের মাননীয় সাংসদ, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব এ্যাড . আ ক ম মোজাম্মেল হক (এমপি) ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের পক্ষ থেকে কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ ও অধীনস্থ সকল সাংগঠনিক ইউনিট এবং কর্মী-সমর্থকদের নিজ নিজ এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে কৃষকদের ধান কাটায় সর্বাত্মক সহযোগিতা করার নির্দেশ দেয়া হয়

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!