প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন সামসুল আলম

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবীত কমিটির সদস্য সামসুল আলম।

গণমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে তিনি জানান, ২৯ মে সোমবার নারায়ণগঞ্জ জেলা থেকে প্রকাশিত কিছু দৈনিক পত্রিকায় ও অনলাইনে সোনারগাঁয়ে আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটিতে স্বাধীনতা বিরোধী প্রজন্ম’ শিরোনামে একটি সংবাদ ছাপা হয়েছে।

সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদে যে তথ্য তুলে ধরা হয়েছে এটি মিথ্যা, বানোয়াট, ষড়যন্ত্রমূলক ও ভিত্তিহীন সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ বিষয়ে আমার ব্যাখ্যা হচ্ছে, স্বাধীন বাংলার স্বপ্নদ্রষ্টা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণীত হয়ে বিশ্বনেত্রী, গণতন্ত্রের মানসকন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের জন্য কাজ করে যাচ্ছি এবং একটি স্মার্ট বাংলাদেশ গড়তে আওয়ামী লীগের নেতৃত্বে দীপ্ত পায়ে এগিয়ে যাচ্ছি বিধায় কিছু কুচক্রি মহলের চোঁখের বালিতে পরিণত হয়েছি।

আমি জামপুর ইউনিয়ন ছাত্র লীগের সদস্য থাকা অবস্থায় ছিলাম এবং যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত সুনাম ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি আওয়ামী লীগের প্রতিটি মিটিং মিছিলে শত শত নেতাকর্মী নিয়ে অংশগ্রহন করে থাকি। আমার বাবা একজন প্রবীণ আওয়ামী লীগের কর্মী ছিলেন।

অকুন্ঠ সমর্থন দিয়ে আমি সর্বদা আওয়ামী লীগের পক্ষে একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও দলের পক্ষে কাজ করে মানবতার নেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে আরো শক্তিশালী করবো ইনশাআল্লাহ।

একটি মহল ভ্রান্ত খবর প্রকাশ করিয়ে অহেতুক আমার ও পরিবারের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে এবং আমাকে আওয়ামী লীগের হাইকমান্ডের কাছে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র চালানো হচ্ছে। আল্লাহ সহায় আছেন। দুর্নীতিবাজ ও কুচক্রিদের অসৎ উদ্দেশ্য হাসিল হবেনা ইনশাআল্লাহ।

কুচক্রিরা আমার জনপ্রিয়তায় ঈর্ষাণীত হয়ে উদ্দেশ্যপ্রণোদীত ও ষড়যন্ত্রমূলকভাবে জাতির বিবেক সাংবাদিক বন্ধুদেরকে মিথ্যে তথ্য দিয়ে খবর প্রকাশ করিয়েছে। এ ধরণের অপপ্রচার সম্পূর্ণভাবে বানোয়াট, তাই আমি গণ্যমাধমকে অনুরোধ জানাবো, আপনারা সরেজমিনে আরো তথ্য নিয়ে সঠিক তথ্য প্রকাশ করুন। তাহলে সকলেই উপকৃত হবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!