সোনারগাঁয়ের জামপুরে বাবুল ওমর বাবুর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ পলাশ শিকদারঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের তালতলায় নির্বাচনী আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বাবুল ওমর বাবু।

শুক্রবার সন্ধ্যায় তালতলা বাসস্ট্যান্ডে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন। এ সময় ইফতার ও দোয়া মাহফিলে শত শত লোক অংশগ্রহন করেন।

এ সময় বাবুল ওমর বাবু বলেন, আমি সকলের সমথর্ন ও দোয়া নিয়ে নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হয়েছি। সোনারগাঁয়ের উন্নয়ন দিয়ে পরিবর্তন করতে চাই আমি বিগত ৫ টি বছর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমি সব সময় সাধারণ জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আমার কোনো চাওয়া পাওয়া নেই, আমি সব সময় আপনাদের নিয়ে থাকতে চাই। সব সময় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি এবং সব সময় সকলে ঐকবদ্ধ হয়ে মাঠে কাজ করে যাচ্ছি। রাস্তাঘাট সহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে নিজেকে বিলিয়ে দেই।

এইবার জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাদেরকে একসাথে নিয়ে উন্নয়নমূলক কাজগুলো করে যাব এবং সোনারগাঁ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব। মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব। বিভিন্ন ইউনিয়ন ও এলাকায় গণসংযোগ করে যাচ্ছি ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি তাই আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আছি এবং আমি সকলের দোয়া কামনা করি।

এ সময় উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান, জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম, ইউপি সদস্য সানাউল্লাহ, ইউপি সদস্য ইমতিয়াজ আহম্মেদ নিরব, আওয়ামী লীগ নেতা মনির হোসেন, আওয়ামী লীগ নেতা দুলাল ভুঁইয়া, যুবলীগ নেতা কাসেম, আওয়ামী লীগ নেতা আমির হোসেন সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!