সোনারগাঁয়ে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় উপজেলা বিএনপির ইফতার মাহফিল

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ঠা এপ্রিল) সন্ধ্যায় উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় সোনারগাঁ উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান এর সভাপতিত্বে ও সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে স্কাইপে যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এসময় তিনি  নেতাকর্মীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

এসময় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, আলোচক হিসেবে বক্তব্য রাখেন জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো এবং নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক কাজী সাইদুল আলম বাবুল।
এছাড়াও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী, সোনারগাঁও উপজেলা বিএনপি, সোনারগাঁ পৌর বিএনপি এবং অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!