সোনারগাঁয়ে শম্ভুপুরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর গণসংযোগ

সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়নে নির্বাচনী গণসংযোগ ও নির্বাচনী অফিস উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বাবুল ওমর বাবু।

৭ মার্চ বৃহস্পতিবার সকাল থেকে বিকেলে পর্যন্ত বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করে সবার কাছ থেকে দোয়া কামনা করেন। এরপর দড়িগাঁও নির্বাচনী অফিস উদ্বোধন করেন। এ সময় গণসংযোগে এলাকায় শত শত নারী পুরুষ অংশগ্রহণ করেন।

এ সময় বাবুল ওমর বাবু বলেন, আমি সকলের দোয়া ও সমর্থন নিয়ে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। সোনারগাঁয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করাই হবে আমার প্রধান লক্ষ। আমি সকলের নিকট দোয়া চাই যেন বাকি জীবন টুকু আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি। আমার দ্বারা আপনাদের কোনো ক্ষতি হবে না। একটি মাদকমুক্ত সুস্থ সমাজ গড়ে তুলতে কাজ করে যাব। আজকে শম্ভুপুরা ইউনিয়নে এসে ভোটারদের ব্যাপক সাড়া পেয়েছি ও একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই। আমি বিগত ৫ টি বছর ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময়ে যতটুকু পেরেছি উন্নয়ন মুলক কাজ করেছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলে ঐকবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছি।

এ সময় শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ ও অংগসংগঠনের নেতাকর্মী সহ এলাকায় গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!