দাবি আদায়ের লক্ষে সরকারি সফর আলী কলেজ শিক্ষক সমিতির সর্বাত্মক কর্মবিরতি পালন

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারের সরকারি সফর আলী কলেজে ক্যাডার বৈষম্য নিরসন চাই ও বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের সকল ন্যায্য দাবি আদায়ে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সর্বাত্মক কর্মবিরতি পালন করেন।

১০ অক্টোবর মঙ্গলবার সকাল ৯ থেকে বিকেল ৫ টা পযন্ত এ কর্মবিরতি পালন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সরকারি সফর আলী কলেজের অধ্যক্ষ গিয়াসউদ্দিন, সরকারি সফর আলী কলেজের প্রফেসর উপাধ্যক্ষ ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সভাপতি মোঃ খালেকুজ্জামান, শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সহ সকল শিক্ষিকা শিক্ষক বৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় প্রফেসর খালেকুজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক ক্যাডার বৈষম্য নিরসন করতে হবে ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের নিয়োগ বিধি বাতিল করতে হবে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সহ শিক্ষা সংশ্লিষ্ট সকল দপ্তর অধিদপ্তর হতে শিক্ষা ক্যাডার বহির্ভুতদের প্রত্যাহার করে শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের পদায়ন করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনা অনুযায়ী সুপারনিউমারারি পদে শিক্ষা ক্যাডারের পদোন্নতিযোগ্য সকল কর্মকতার পদোন্নতি দিতে হবে। শিক্ষা ক্যাডারের অধ্যাপক পদটি তৃতীয় গ্রেডে উন্নীত করতে হবে শিক্ষা প্রশাসন ও সরকারি কলেজে প্রয়োজন অনুপাতে পদসৃজন করতে হবে। ও জেলায় ও উপজেলায় শিক্ষা ক্যাডারের নিয়ন্ত্রণে শিক্ষা প্রশাসন সৃষ্টি করতে হবে শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের কর্মকালকে নন ভ্যাকেশন ঘোষনা করে পুর্ণগড় বেতনে অর্জিত ছুটি প্রধান করতে হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!