প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৩ কোটি ৩৯ লাখ টাকা জমা দিলেন প্রাথমিকের শিক্ষক কর্মকর্তা কর্মচারীরা।

প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে ২৩ কোটি ৩৯ লাখ টাকা জমা দিলে প্রাথমিকের শিক্ষক কর্মকর্তা কর্মচারীরা।

নিজস্ব প্রতিবেদকঃ

প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড ১৯) পরিস্থিতি মোকাবিলায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের বৈশাখী ভাতার ২০ শতাংশ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদান করা হয়েছে। রোববার (১০ মে) এ বাবদ ২৩ কোটি ৩৯ লাখ টাকা প্রদান করা হয়েছে বলে সংশ্লিষ্ট মন্ত্রণালয় থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের সাহায্যার্থে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন অধিদফতর ও সংস্থার কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকদের বৈশাখী ভাতার ২০ শতাংশ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদান করা হয়েছে। এ বাবদ মোট ২৩ কোটি ৩৯ লাখ টাকা উত্তোলন করা হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস এ চেক গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, সচিব মো. আকরাম আল হোসেন ও প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক মো. ফসিউল্লাহ্।

এ সময় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউস প্রাথমিক শিক্ষা পরিবারের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের আন্তরিক অভিনন্দন ও অশেষ কৃতজ্ঞতা জানান। সূত্রঃ জাগো নিউজ২৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!