গাজীপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আজাদের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ শাকিব হোসেন
থানা প্রতিনিধি কালিয়াকৈরঃ

করোনা ভাইরাস সারাবিশ্বের মত বাংলাদেশেও ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। এ পর্যায়ে দীর্ঘদিন ধরেই মানুষের সকল কার্যক্রম বন্ধ হয়ে গেছে, ফলে যারা অসহায়, দিনমজুর, খেটে খাওয়া মানুষ তাদের জীবিকা নির্বাহ করতে অনেক কষ্টকর হয়ে পড়েছে ।মানুষ বাইরে যেতে পারছে না করুনা ভাইরাস প্রতিরোধের জন্য। অসহায় মানুষগুলো অনেক দুঃখ কষ্টে দিন পার করছেন।অনেক মধ্যবিত্ত পরিবারও আজ খাদ্যের অভাবে ভূগতেছে।মধ্যবিত্ত পরিবারগুলো কারো কাছে বলতে পারছে না শুধু তাদের চক্ষু লজ্জায়।

এমন পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন গাজীপুর জেলা যুব লীগের যুগ্ম আহবায়ক কালিয়াকৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ। তিনি গত ১১ মে সোমবার কালিয়াকৈর ঢালজোড়া ইউনিয়নে পাচ শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ বিতরণ করেন।

খাদ্য সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল সাত কেজি চাউল,দুই কেজি ডাওল, এক কেজি ছোলা বুট, মুড়ি এবং সয়াবিন তেল।

সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে পাঁচ শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ এবং নগদ অর্থ প্রদান করা হয়। খাদ্য সামগ্রী পেয়ে হাসি ফুটেছে অসহায় মানুষগুলোর মুখে।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর জেলা যুবলীগের আহবায়ক এস এম আলতাব হোসেন, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণত সম্পাদক মাসুদ পারভেজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি রুবেল সরকার সহ যুবলীগ-ছাত্রলীগের নেতা কর্মী বৃন্দ। তারা সকলে সম্মিলিতভাবে এই মহামারী মোকাবেলার জন্য সবাইকে আহ্বান জানান এবং দেশবাসী ও সকলের জন্য দোয়া চান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!