আবু তাহের ও হাজী নাজিমউদ্দীন, অসহায় ও দিনমজুর মানুষের পাশে দাড়ালেন

ফরহাদ আহমেদ নাহিদ (নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি)ঃ
(কোভিড-১৯) বিশ্ব ব্যাপি এক মহামারি ভাইরাসের নাম “করোনা ভাইরাস”। এই ভাইরাসের কারনে দেশে সাধারণ মানুষের কর্মস্থল বন্ধ হয়ে গেছে। বন্ধ হয়ে গেছে আয় রোজগারের একমাত্র পথ অবলম্বন। সারা দেশব্যাপী ভয় আর আতংকে অসহায় হয়ে পরেছে মধ্যবিত্ত পরিবার ও দিনমজুর। যেখানে স্থানীয় জনপ্রতিনিধি সহ ধনাঢ্য ব্যাক্তিরা নিরবতা পালন করছে। সেখানে বন্দর উপজেলা ধামগড় ইউপি ১নং ওয়ার্ড কাজীপাড়া এলাকার সৌদী প্রবাসী আলহাজ্ব মোঃ আবু তাহের তার নিজস্ব অর্থায়নে অসহায় দিনমজুর শ্রমিকের পাশে দানের হাত বাড়িয়ে দিয়েছেন। আর তারই উদ্যেগে মামা দুলাল প্রধানের নেতৃত্বে কয়েকশত পরিবারের মাঝে এলাকার যুবলীগ নেতৃবৃন্দের সহযোগীতা নিয়ে বাড়ি বাড়ি খাবার পৌছে দেন। যুব সমাজ থেকে শুরু করে যুবলীগের সকল নেতা কর্মী দুলাল প্রধানের ডাকে সারা দিয়ে অসহায় গরীব দুঃখীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। সৌদী প্রবাসী আলহাজ্ব মোঃ আবু তাহের মরহুম রহিম প্রধানের নাতি ও দুলাল প্রধানের ভাগ্নে।

খাবার বিতরনের সময় দুলাল প্রধান বলেন, আমার ভাগ্নে সৌদী প্রবাসী আলহাজ্ব মোঃ আবু তাহের যেভাবে অসহায়দের মাঝে খাবার বিতরন করেছে আগামীতে যাতে এ ধারা অব্যাহত থাকে। সেই সাথে আমার আত্বীয় স্বজন অতীতে জনগনের সুবিধার্থে মসজিদ মাদ্রাসা থেকে শুরু করে স্কুল কবরস্থান ঈদগাহের উন্নয়নে যেভাবে জমি ও অর্থ দিয়ে গেছে। আমরাও যেন তাদের মান মর্যাদা রাখতে পারি। তিনি এলাকাবাসীর নিকট সে সহযোগীতা কামনা করন।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মুজাফ্ফর আলী, হাজ্বী আনোয়ার হোসেন, কাজীপাড়া দ্বোতলা এসি মসজিদের মুহতামিম নুরে-আলম সিদ্দিকী, মসজিদ ও স্কুল কমিটির সভাপতি নুরজ্জামান(জামাল),মনিরুজ্জামান জামান,হাজ্বী নাজিম উদ্দিন,আবু জাহের মেম্বার,ব্যাবসায়ী মনির হোসেন,যুবলীগ নেতা সোহেল প্রধান,আনোয়ার হোসেন,আল-আমিন,জাহাঙ্গীর,ছোট আবু তাহের,ফয়সাল, নয়ন,গোলজার হোসেন,আবুল কাসেম,জামাল হোসেন,আরিফ, সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!