নারায়ণগঞ্জে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের অভিষেক ও ঈদ পূর্ণমিলনী সম্পন্ন।

নারায়ণগঞ্জে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের অভিষেক ও ঈদ পূর্ণমিলনী সম্পন্ন।

মোঃমীমরাজ হোসেনঃ
নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী সরকারী হাজী ইব্রাহীম আলম চাঁন স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-১৮ প্রাপ্ত বাংলাদেশের শীর্ষস্থানীয় মানবতাবাদী ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন’র নবগঠিত নারায়ণগঞ্জ শাখার অভিষেক অনুষ্ঠান ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

স্বপ্নযাত্রী নারায়ণগঞ্জ শাখার সভাপতি আবু সাঈদ সেলিমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শফিউদ্দিন শফুর উপস্থাপনায় পবিত্র কোরআন পাঠের মাধ্যমে উক্ত আনুষ্ঠান আরম্ভ হয়।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন কামাল হোসেন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসির ১৯নং ওয়ার্ড কাউন্সিলর জনাব ফয়সাল আহাম্মেদ সাগর,
বন্দর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জনাবা ছালিমা হোসোন শান্তা,বিশিষ্ট সমাজ সেবক জনাব আলমগীর হোসেন,বিশিষ্ট সমাজ সেবক জনাব মো:কুতুবউদ্দিন,বিশিস্ট সমাজ সেবক ও সংগঠক জনাব আজাদ মাহমুদ ওসমানী,বিশিষ্ট সমাজ সেবক জনাব তুষার এবং নারী নেত্রী জানাবা সেলিনা আক্তার।

অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরন করেন নারায়ণগঞ্জ শাখার সকল সদস্য বৃন্দ। নবগঠিত শাখার দায়িত্বশীল এবং সদস্যদের শপথ বাক্য পাঠ করান সাংগঠনিক সম্পাদক মোঃ রাহাত চৌধুরী।স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ শফিউদ্দিন ,নারায়ণগঞ্জ শাখার লক্ষ্য, উদ্দেশ্য ও ভবিষ্যৎ পরিকল্পনা, গৃহীত কার্যক্রম ও সদস্যদের করনীয় নিয়ে বক্তব্য রাখেন লায়ন কামাল হোসেন।

তাছাড়া সকল অতিথিবৃন্দ বিভিন্ন দিকনির্দেশনামূলক এবং স্বপ্নযাত্রীর কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বক্তব্য রাখেন। বক্তব্যে সকলে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের কার্যক্রমে মুগ্ধ হয়ে সংগঠনের একজন হওয়ার আশাবাদ ব্যক্ত করেন এবং সকলকে মানবিক কাজের জন্য সাধুবাদ জানিয়ে সবসময় পাশে থাকার আশ্বাস দেন।

সভাপতির সমাপনী বক্তব্য এবং কেক কাটার মাধ্যমে উক্ত নবনির্বাচিত কমিটির কার্যক্রম শুরু করা হয় এবং অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!