সোনারগাঁ পৌরসভা জাতীয় পাটির সাবেক সভাপতির ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল।

সোনারগাঁ পৌরসভার জাতীয় পাটি সাবেক সভাপতির ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল।

নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সাবেক সভাপতি প্রয়াত হাজী পিয়ার আলীর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার বিকেলে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

উপজেলার উদ্ধবগঞ্জ বাজার এলাকায় জাতীয় পার্টির পৌর কার্যালয়ে অনুষ্ঠিত এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁও পৌর জাতীয় পার্টির আহবায়ক এমএ জামানের সভাপতিত্ব অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বিশিষ্ট শিক্ষানুরাগী আবু নাইম ইকবাল, জাতীয় পার্টির নেতা রেজাউল করিম, মোহাম্মদ আলী, সাবেক মেম্বার গরীবে নেওয়াজ, হাজী লিয়াকত,আবুল হাসেম,রফিক মেম্বার,সেলিম রেজা,বাসেদ মেম্বার,বকুল মেম্বার,আলীজান মেম্বার,ফিরোজ মিয়া,সোনারগাঁও পৌরসভার মহিলা কাউন্সিলর জাহেদা আক্তার মনি, কাউন্সিলর হাজী রফিকুল ইসলাম, কাউন্সিলর দুলাল,মনিরুজ্জামান মধু, , উপজেলার জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ শহীদ, জাতীয় পার্টির নেতা জাবেদ রায়হান, ফজলুল হক মাষ্টার, সোনারগাঁও পৌরসভা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ওমর ফারুক টিটু প্রমূখ।

অনুষ্ঠানে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, প্রয়াত হাজী পিয়ার আলী একজন বিচক্ষণ রাজনীতিবিদ ছিলেন। তিনি পৌর জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে অনেক কাজ করেছেন। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। তিনি আরও বলেন, যে কোন উপায়ে সোনারগাঁওকে মাদক মুক্ত করতে হবে। এব্যাপারে সকলের সহযোগিতা প্রয়োজন। মাদক বিক্রেতা যত বড় ক্ষমতাশালীই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবেনা। আমার নিজ দলের ভেতরেও যদি কোন মাদক বিক্রেতা থাকে তাকেও আইনের আওতায় আনা হবে।

পরে সোনারগাঁও পৌরসভা তাঁতী লীগের আহবায়ক মোঃ মিলনের নেতৃত্বে বিভিন্ন রাজনৈতিক দলের প্রায় অর্ধশত নেতাকর্মী এমপি লিয়াকত হোসেন খোকার হাতে ফুলের তোড়া উপহার দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!