পাগলা উচ্চবিদ্যালয়ের ২০০২ ব্যাচের উদ্যোগে ত্রাণ বিতরণ

পাগলা উচ্চবিদ্যালয় ২০০২ ব্যাচের পৃষ্ঠপোষক ও প্রধান উপদেষ্টা মনির এইচ ফরাজির তত্বাবধানে গত
১৭, ১৮ ও ২০ এপ্রিল অসহায় দিনমজুরদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ১ম দিন নারায়নগঞ্জ ফতুল্লা থানাধীন পাগলা এলাকার শাহীবাজার মোড়ে, ২য় দিন বৌবাজার মোড়ে ও ৩য় দিন রেললাইন সংলগ্ন রাস্তায় ত্রাণ বিতরণ করা হয়। প্রতি দিন ১০০ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ কার্যক্রম চলে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মানবাধিকার কর্মী ও সমাজকর্মী ফিরোজ শেখ। আরও উপস্থিত ছিলেন ব্যাচের সাধারণ সম্পাদক শেখ মোঃ ফরিদ, ব্যাচের সহসভাপতি কাকলী আক্তার, প্রচার সম্পাদক নজরুল ইসলাম লিটন, সদস্য ডিপটি, সুমন সরকার, রিতা, রাসেল, অপু, শরীফসহ ব্যাচের অন্যান্য শিক্ষার্থীরাগণ।

প্রধান পৃষ্ঠপোষক ও উপদেষ্টা মনির এইচ ফরাজি জানান, আমরা পাগলা উচ্চবিদ্যালয়ের ২০০২ ব্যাচ এই করোনা মহামারিতে সামর্থ্য অনুযায়ী ত্রাণ দিয়ে অসহায় দিনমজুরদের পাশে দাঁড়িয়েছি। রমযানেও ত্রাণ বিতরণ করার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি৷ সাধারণ সম্পাদক শেখ ফরিদ জানান, রমযানেও আমাদের ত্রাণ বিতরণ কার্যক্রম চলবে ইনশাআল্লাহ। সহসভাপতি কাকলী আক্তার বলেন, এভাবে সবাই যার যার সামর্থ্য অনুযায়ী এলাকা ভিত্তিক এগিয়ে আসা দরকার।

প্রধান অতিথি ফিরোজ শেখ বলেন, আমরা চাই সমাজের প্রত্যেক বিত্তবানরা এই মহাসংকটময় মুহুর্তে অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত। সরকারের ত্রাণ আরও দ্রুত সময়ে অসহায় দিনমজুর মানুষেদের হাতে পৌঁছানো উচিত। আমি পাগলা উচ্চবিদ্যালয়ের ২০০২ ব্যাচের শিক্ষার্থীদেরকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি এই দূর্যোগে অসহায় দিনমজুর মানুষদের পাশে দাঁড়ানোর জন্য।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!