পিতার নির্দেশে অসহায় পরিবার এর পাশে পুত্র মেহেদী হাসান স্বপন।

মিমরাজ হোসেনঃ
রাতের নিঃস্তব্ধতায় মধ্যবিত্ত পরিবার গুলো ক্ষুদার যন্ত্রণা সঙ্গে নিয়ে বিছানায় পিঠ লাগিয়েছি ঠিক তখনই ঘরের সম্মুখ দরজায় কে যেন ঠোক মেরেছে,কাঁদে বস্তা ভর্তি ত্রাণ।

সোনারগাঁ উপজেলার সনমান্দী এলাকায় এভাবে অন্ধকার রাতে মধ্যবিত্ত এবং নিম্ন মধ্যবিত্ত পরিবার গুলোর প্রতি সাহায্যর হাত বাড়িয়ে দিতে আরো বেশ কিছু স্বেচ্ছাসেবক নিয়ে মানুষের কাছে ছুটে চলছেন
বাংলাদেশ ছাত্রলীগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান স্বপন।

নিজ এলাকায় সনমান্দী ইউনিয়নের সনমান্দী গ্রামে প্রায় ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিচ্ছেন তিনি। চেষ্টা করে যাচ্ছেন কর্মহীন শ্রমজীবি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য।

নুন আনতে পান্তা ফুরিয়ে যাওয়া দরিদ্র পরিবার গুলোতে যেখানে সংসার চালানো বড় দায় সেখানে লক ডাউনের বন্দি অবস্থায় বড় অসহায় তারা। অন্যদিকে আরো বেশী অসহায় মধ্যবিত্ত পরিবারগুলো।

এসময় মেহেদী হাসান স্বপন
বলেন” জাতির এই ক্রান্তিলগ্নে আমাদের এই কর্মকাণ্ড অব্যহত থাকবে। তিনি আরো বলেন সকলের সহয়োগীতায় আমরা এ কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবো, এজন্য প্রত্যেকের সহযোগিতা কাম্য। দেশের যে কোন ক্রান্তিলগ্নে দেশ সেবায় নিয়োজিত ছিলাম, আগামী দিনগুলোতেও আমার পরিবার দেশের জন্য,জনগনের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ। সবাই নিজে সচেতন হই এবং অন্যকেও সচেতন করি। নিরাপদ দূরত্ব বজায় রেখে এবং জনসমাগম এড়িয়ে চলে সেবামূলক কার্যক্রম চালিয়ে যাই। বাসায় থাকি, নিরাপদ থাকি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!