মানবতার ফেরিওয়ালা ব্লাড ফর নারায়ণগঞ্জ

মিমরাজ হোসেনঃ
করোনাভাইরাস পরিস্থিতিতে নারায়ণগন্জ জেলার সোনারগাঁ উপজেলায় কর্মহীন হওয়া মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সেচ্ছাসেবী সংগঠন ব্লাড ফর নারায়ণগঞ্জ। ব্লাড ফর নারায়ণগঞ্জ অর্থায়নে নিম্নআয়ের অসহায় মানুষগুলোর মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। এই খাদ্যসামগ্রী বিতরণকালে জনসাধারণকে ঘরে থাকার পরামর্শ ব্লাড ফর নারায়ণগঞ্জ সদস্যরা।

নিম্নআয়ের মানুষেরা এ সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন। অনেকেই যখন আতঙ্কে গা-ঢাকা দিয়েছেন ঠিক তখনেই সমাজসেবামূলক সংগঠন সোনারগাঁ উপজেলার ব্লাড ফর নারায়ণগঞ্জ উদ্যোগ সর্বস্তরে ব্যাপক প্রশংসিত হয়েছে।

শুক্রবার ও শনিবার (৩ই ও ৪এপ্রিল) সোনারগাঁ উপজেলার বৈদ্যারবাজার ইউনিয়ন এ মোট ১৫০ পরিবারের মাঝে ৬ ধরনের খাদ্য সামগ্রীর একটি প্যাকেজ কর্মহীন মানুষের মাঝে বিতরন করেছেন।

ব্লাড ফর নারায়ণগঞ্জ এর সভাপতি সাইফুল ইসলাম সাইফ বলেন- দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবিলা করছে। মানুষের পেটে খাবার নেই। আয়-রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। তাই আমার ব্লাড ফর নারায়ণগঞ্জ এর উদ্যোগে প্রতিনিয়ত আমরা মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করতেছি। করোনা মোকাবিলায় সবাই কে ধৈর্য এবং নিয়ম অনুযায়ী চলাচল করার উপর গুরুত্ব দেয়ার আহ্বান জানান।

এ সময় তিনি আরো বলেন, করোনা সংক্রামন রোধে স্বাস্থ্য বিভাগ ও সরকারী নির্দেশনা মেনে চলতে সকলের প্রতি আহবান জানান তারা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!