প্রতিদিনের মতো আজকে ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ

মোঃ শাকিব হোসেন
থানা প্রতিনিধি (গাজীপুর) কালিয়াকৈর

গাজীপুর জেলা যুবলীগের একমাত্র যুগ্ম আহ্বায়ক জননেতা সেলিম আজাদ গাজীপুরের কালিয়াকৈর মৌচাক কামরাঙ্গাচালা এলাকায় পাঁচ শতাধিক দিনমজুরদের মাঝে চাল, আলু, পিয়াজ, ডালসহ খাদ্য সমগ্রী বিতরণ করেন। বৃহস্পতিবার সকালে উপজেলার ভাইস চেয়াম্যান সেলিম আজাদের নেতৃতে এসব বিতরণ করা হয়।

এ সময় তিনি বলেন করোনাভাইরাস মোকাবিলায় জনসাধারণকে আতঙ্কিত না হয়ে বাহিরে না যাওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়। এছাড়াও করোনাভাইরাস সতর্কতায় সরকারের বিভিন্ন বিধিনিষেধ মেনে চলার আহ্বান করেন। সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান সবাইকে।

এ সময় আরো উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, এসময় মাসুদ পারভেজ বলেন কারো একার পক্ষে সবাইকে খাদ্য সামগ্রী দেওয়া সম্ভব নয় দল-মত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল সরকার, মৌচাক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহাগ হোসেন, এছাড়াও যুবলীগ নেতা শহিদুল ইসলাম স্বপন, রিপন মাহমুদ, আরিফ হোসেন, রাজু খান, সুমন বর্মন সুমন বর্মন এবং জুয়েল সহ আরো অনেকেই , তারা সকলে সম্মিলিতভাবে এই মহামারী মোকাবেলার জন্য সবাইকে আহ্বান জানান। এ সময় তারা দেশবাসী ও সকলের জন্য দোয়া চান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!