বন্যার্তদের মাঝে “একতা শক্তি উন্নয়ন সংগঠন” এর ত্রান ও ঈদ উপকরণ বিতরণ

 

 

বার্তা প্রধান, আশরাফুল সিকদার: 

 

বৈশ্বিক মহামারী নোবেল করোনা ভাইরাসের কারনে গরীব ও অসহায় মানুষের জীবনে যখন নেমে এসেছে চরম দুর্ভোগ, তন্মধ্যে বাংলাদেশের বেশ কয়েকটি জেলা ভাসছে বন্যার পানিতে। বন্যার পানিতে মানুষ হারিয়েছে মাথা গুজার শেষ ঠায় টুকু।

 

বন্যার এই ভয়াল পরিস্থিতিতে গত ২৫জুলাই শনিবার টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামের বন্যার্তদের পাশে দাড়িয়েছেন “একতা শক্তি উন্নয়ন সংগঠন”। এসময় একতা শক্তি উন্নয়ন সংগঠন এর পক্ষ থেকে বন্যা পরিস্থিতি মোকাবিলায় ১০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

ত্রান সামগ্রীর মধ্যে ছিলো: মাস্ক, চাউল, সেমাই, আলু, তৈল, ডাল, চিনি, পেয়াজ, সাবান।

 

ত্রান বিতরণ কর্মসূচীর সভাপতিত্ব করেন সভাপতি মোশারফ হোসেন মন্টু ৪৩নং থলপাড়া প্রাথমিক বিদ্যালয়, ত্রান বিতরণ কর্মসূচী পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান জিন্নাহ।

 

এসময় ত্রান বিতরণ কার্যক্রমে একতা শক্তি উন্নয়ন সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন:

রিয়াদ সিকদার সাদ্দাম, আলামিন সিকদার, কামরুল ইসলাম, আব্দুল আলিম সিকদার, মমিন আহাম্মেদ, মাসুদ মিয়া রানা, রাব্বি মিয়া, তুষার খান, মনির খান, আশিক সিকদার, মিজানুর রহমান বিটুল, সালমান সিকদার, অনিক আহাম্মেদ, রাজীব সিকদার, রাসেদ তালুকদার, ফয়সাল সিকদার, রাজীব সিকদার, শাকিল সিকদার, স্বাধীন সিকদার, ইমরান সিকদার, মোঃ রাজীব জীবন, মাহী খান, রুমান সিকদার সহ আরো অনেকে।

 

একতা শক্তি উন্নয়ন সংগঠনের সদস্য রিয়াদ সিকদার বলেন: একতা শক্তি উন্নয়ন সংগঠন একটি সামাজিক ও মানবিক সংগঠন। আমরা যেকোনো পরিস্থিতি মোকাবিলায় গরীব ও অসহায় মানুষের পাশে দাড়াতে চাই। সবার কাছে আমার অনুরোধ থাকবে আপনারাও নিজ নিজ অবস্থান থেকে বর্তমান পরিস্থিতিতে বন্যার্তদের পাশে দাড়ান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!