সোনারগাঁয়ে অসচ্ছল মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী উপহার দিলেন ছনিয়া আক্তার।

সোনারগাঁয়ে অসচ্ছল মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী উপহার দিলেন ছনিয়া আক্তার।

নিজস্ব প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনা প্রাদুর্ভাব ঠেকাতে কর্মহীন হয়ে পড়া অসচ্ছল মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী উপহার দিয়েছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি ও শিক্ষানুরাগী ছনিয়া আক্তার।

১২ মে মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত সোনারগাঁ উপজেলার প্রতিটি ইউনিয়ন ও একটি পৌরসভায় প্রায় একশত অসচ্ছল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড পরিবারের দ্বারেদ্বারে গিয়ে খাদ্য ও ঈদসামগ্রী উপহার পৌঁছে দেন এই নেত্রী।

উপহার সামগ্রী বিতরণকালে ছনিয়া আক্তার বলেন, করোনা প্রাদুর্ভাবে একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে অসচ্ছল মুক্তিযোদ্ধা পরিবারগুলোর পাশে দাঁড়ানো এটা আমার কর্তব্য বলে আমি মনে করি, শুধু করোনার কারনেই নয় আমি চেষ্টা করবো সবসময় অসচ্ছল ও অসহায়দের পাশে থাকতে।

উপহার সামগ্রী বিতরণকালে সংগঠনের সাংগঠনিক সম্পাদক আবদুল হালিম মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম রিফাত, কাঁচপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সহ সভাপতি মাসুদ আহমেদ, বারদি ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাসুম মৃধা সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!