সোনারগাঁয়ে বারদী ইউনিয়নের বির্তকিত কোন বক্তা দিয়ে ওয়াজ মাহ্ফিল না করার নির্দেশ চেয়ারম্যান জহিরুল হকের।

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ে বারদী ইউনিয়নের প্রতিটি এলাকায় ওয়াজ মাহ্ফিলে বির্তকিত কোন বক্তাকে অতিথি করা যাবে না বলে সিদান্ত নিয়েছেন বারদী ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। শনিবার রাতে এক আলোচনা সভায় এমন সিদান্ত নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউ’পি চেয়ারম্যান জহিরুল হক।

জানাযায়, বঙ্গবন্ধুর ভাস্কর্যকে নিয়ে কটুক্তি এবং ভাস্কর্য ভাঙ্গার সাথে জরিত মৌলবাদি, জামায়াত-শিবির ও বিএনপিসহ যারা সরকারের বিরোধী কর্মকান্ড করছেন তাদের প্রতিহত করতে বারদী ইউনিয়ন আওয়ামীলীগের নেত্রীবৃন্দ কঠোর অবস্থানে রয়েছেন। বারদী ইউনিয়নের প্রতিটি এলাকায় কোন ওয়াজ মাহ্ফিলে বির্তকিত বক্তাকে অতিথি করা যাবে না শনিবার রাতে বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউ’পি চেয়ারম্যান জহিরুল হকের সভাপতিত্বে এক আলোচনা সভায় এমন সিদান্ত নেওয়া হয়েছে।

বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউ’পি চেয়ারম্যান জহিরুল হক বলেন, সরকারে উন্নয়ন যারা বাধাঁগ্রাস্ত করছে এবং বঙ্গবন্ধুর ভাস্কর্যকে নিয়ে কটুক্তিসহ সরকার বিরোধী কর্মকান্ড করছেন এমন বির্তকিত বক্তা ওয়াজ মাহ্ফিলে অতিথি করা সর্ম্পূণ ভাবে নিষেধ করা হয়েছে। যদি কেউ আমাদের সিদান্তের বাহিরে তাদের অতিথি করেন তাহলে ওয়াজ মাহ্ফিল বন্ধ করে দেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!