সোনারগাঁয়ে রাতের আঁধারে উপজেলা ছাত্রলীগের নিজস্ব অর্থায়নে উপহার সামগ্রী বিতরণ।

সোনারগাঁয়ে রাতের আঁধারে উপজেলা ছাত্রলীগের নিজস্ব অর্থায়নে উপহার সামগ্রী বিতরণ।

সোনারগাঁ প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রীর আহ্বানে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের নিজস্ব অর্থায়নে উপহার সামগ্রী বিতরণ করে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ সাওন ও জামপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ ও সাধারন সম্পাদক মোঃ রাসেল মাহমুদের নির্দেশনায় অসহায় দিনমজুর ও হত-দরিদ্র পরিবারের মাঝে লকডাউনের শুরু থেকেই তারা তাদের নিজস্ব অর্থায়নে দেয়া উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।

গত ১মে,২০২০, রোজ শুক্রবার গভীর রাতে জামপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম ও সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ সাওন ভ্যান চালিয়ে ও মাথায় করে নিয়ে উপহার সামগ্রী বিতরণ করে অসহায় ও দুস্থ মানুষদের মাঝে।

এসময় সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ সাওন ও জামপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় আমরা সাধারণ মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করছি আর অসহায় মানুষের পাশে নিজের সাধ্যমত থাকার চেষ্টা করছি। তারা সাধারণ মানুষকে উদ্দেশ্য করে আরও বলেন, সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করুন। গুজবে কান না দেয়ার অনুরোধ করে তারা বলেন, সবাইকে সর্বোচ্চ সচেতন ও সতর্কতা অবলম্বন করে চলতে হবে।

শুরু থেকেই বর্তমানে পযার্য়ক্রমে তাদের এই উপহার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। তাই মানুষকে তারা বলেন আপনারা আতংকিত না ঘরে থাকুন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!