ক্লিন সিটির উদ্যোগে করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতামূলক লিফলেট বিতরণ সম্পন্ন

আজ ১৭ মার্চ ২০২০খ্রিঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শততম জন্মবার্ষিকী উপলক্ষে পরিচ্ছন্নতা ও সচেতনতা বিষয়ক সংগঠন ক্লিন সিটির উদ্যোগে করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতা বৃদ্ধিকরণে বিকাল ৪ ঘটিকায় সিলেট নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে বিভিন্ন শ্রেণীপেশার মানুষদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

সম্প্রতি বিশ্বের বিভিন্ন দেশে মহামারি আকার ধারনকরা করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় এখন পর্যন্ত আনুমানিক ৫০০০+ জনেরও উপরে মানুষ মারা গিয়েছেন এবং এই ভাইরাসের আক্রান্ত রয়েছেন বিশ্বের বিভিন্ন দেশের হাজার হাজার মানুষ। তাই এই ভাইরাস সম্পর্কে মানুষদের সচেতন করতে সিলেট নগরীতে করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এই সচেতনতামূলক কার্যক্রমটি ধারাবাহিক ভাবে সিলেটের গুরুত্বপূর্ণ পয়েন্টে পয়েন্টে করা হবে। মানুষদের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টি করা হল আমাদের মূল উদ্দেশ্য।

করোনা ভাইরাসকে ভয় নয়,সচেতনতার মাধ্যমে নিজেকে সুরক্ষিত রাখতে হবে।

উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন- নাজিব আহমদ(ম্যানেজমেন্ট কমিটি প্রধান ক্লিন সিটি),হাফিজুর রহমান পাবেল(দপ্তর সম্পাদক), শাহজাহান আহমদ(অর্থ সম্পাদক),মুন্তাসির ওমর(মিডিয়া সেক্টর), সাইদুজ্জামান সুজন(আইটি হেড),রুমন আহমদ,কামরুল ইসলাম, রুহুল আমিন,মাঈন উদ্দিন,সিদ্দিকুর রাহমান,তাইবা আলম খান,জুনেদ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!