আশুলিয়ায় বিপুল পরিমান মাদক সহ মা ও ছেলে আটক

আশুলিয়া প্রতিনিধি ঃ
মঙ্গলবার গভীর রাতে রাজধানীর আশুলিয়া থানাধীন নিরিবিলি মুক্তধারা এলাকায় অভিযান চালিয়ে মা ও ছেলেকে বিপুল পরিমান মাদক সহ আটক করেছে ঢাকা (উত্তর) গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় তাদের নিকট থেকে বিপুল পরিমান ইয়াবা ও হিরোইন উদ্ধার করা হয়। বুধবার দুপুরে আটকের বিষয়ে নিশ্চিত করেন ঢাকা জেলা (উত্তর ) গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক এস এম কাউছার সুলতান।

আটককৃতরা হলেন নিরিবিলি মুক্তধারা এলাকার আব্দুল জলিলের ছেলে তুহিন সরদার (২৪) ও জলিলের স্ত্রী বকুল বেগম (৫২)।

ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী তুহিন সরদারকে নিজ এলাকা থেকে আটক করে গোয়েন্দা পুলিশ। এ সময় তার দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে ডিবি পুলিশের কাছে দেয়া তথ্যমতে তার বাড়িতে অভিযান চালিয়ে তুহিনের মায়ের কাছে থাকা ২২০ পুড়িয়া হিরোইন ও বাড়ির বিভিন্ন জায়গা থেকে ১ হাজার ৫০০ পিস ইয়াবা ও ৭৭০ পুড়িয়া হিরোইন উদ্ধার করে গোয়েন্দারা।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক কাউছার সুলতান জানান, আটককৃত মা ও ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। বর্তমানে তুহিনের বিরুদ্ধে ৫টি মাদক মামলা ও তুহিনের মা বকুল এর বিরুদ্ধে ৩টি মাদক মামলা চলমান রয়েছে। এ ঘটনায় মা ও ছেলের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।