আশুলিয়ায় ৫২৪ বোতল ফেন্সিডিল সহ আটক ৩

সোহাগ হোসেন, সাভার থেকে ঃ রবিবার (৩রা নভেম্বর) সাভার উপজেলাধীন আশুলিয়ার বাইপাইল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পেয়ারা ভর্তি ট্রাক থেকে ৫২৪ বোতল ফেন্সিডিল সহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-১।

আটককৃতরা হলো, চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্থাপুর থানাধীন দশি মানি কাঠাল গ্রামের শাহাবুদ্দিনের ছেলে হাবিব আলী (২৪), একই এলাকার নিমতলা কাঠাল গ্রামের সেন্টু আলীর ছেলে নয়ন আলী (২১) এবং ভোলাহাট থানার দূর্গাপুর গ্রামের জিয়াউর রহমান (২৫)।

এ সময় তাদের কাছে থেকে নগদ টাকা, ০৩ টি মোবাইল ফোন, ৮’শ কেজি পেয়ারা ও ৫২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালের বাজার মূল্য প্রায় ৫ লক্ষ ২৪ হাজার টাকা বলে জানায় র‌্যাব।

র‌্যাব-১ এর নায়েব সুবেদার মোঃ ফজলুল বাড়ী জানান, চাপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে রাজধানী ঢাকার উদ্দ্যেশে ছেড়ে আসা একটি নীল রঙের পেয়ারা ভর্তি পিকআপ আশুলিয়ার বাইপাইল এলাকা অতিক্রম করার সময় তাদের আটক করে র‌্যাব। এ সময় পেয়ার ভিতরে কৌশলে লুকিয়ে রাখা ৫২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার নাম্বার ঢাকা মেট্রো- ড ১১৮২৩১। অবৈধ মাদক পরিবহনের দায়ে এ সময় ৩ জনকে আটক করা হয়। পরে তাদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়। তাদেও বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।