বরিশাল আগৈলঝাড়ায় যৌন নিপীড়নের মামলায় বখাটের ৬ মাস কারাদণ্ড

জগদীশ মন্ডল | বরিশাল প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীদের বিদ্যালয়ে যাওয়া আসার পথে যৌন নিপিড়নের অভিযোগে ইজিবাইক চালক এক বখাটেকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেড ও উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন জানান, টেমার মালেকা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের স্কুলে আসা-যাওয়ার পথে সড়কের উপরেই ছাত্রীদের প্রতিদিন যৌন নিপীড়ন করে আসছিল। গৌরনদী উপজেলার দক্ষিণ রামসিদ্ধি গ্রামের সেকেন্দার মৃধার ছেলে ইজিবাইক চালক সোহাগ মৃধা (৩০)

ছাত্রীরা ও তাদের অভিভাবকসহ স্থানীয়রা একাধিকবার এর প্রতিবাদ করলেও সোহাগ তাতে কর্ণপাত না করায় বৃহস্পতিবার বিকেলে স্কুল ছুটির পরে ছাত্রীরা নাঘার সড়ক দিয়ে বাড়ির যাওয়ার পথে তাদের পুণরায় যৌন নিপীড়ন শুরু করে সোহাগ মৃধা।

বিষয়টি স্থানীয়রা জেনে ধাওয়া করে ইজিবাইক চালক সোহাগ মৃধাকে আটক করে স্কুল কক্ষে আটক রেখে উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশকে জানায়।

উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন বৃহস্পতিবার রাতে এসআই আলী হোসেনসহ সঙ্গিয় ফোর্স নিয়ে ওই স্কুলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ইজিবাইক চালক সোহাগ মৃধাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের রায় ঘোষণা করেন।
সাজাপ্রাপ্ত সোহাগকে শুক্রবার সকালে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরন করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!