সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়ীতে দুর্বৃত্তদের হামলা ও ভাংচুর

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের আমগাঁও পশ্চিম পাড়া গ্রামের ব্যবসায়ী নাছির উদ্দিনের বাসায় দুর্বৃত্তরা হামলা চালিয়েছেন। এসময় দুর্বৃত্তরা বাড়িঘর ভাংচুর করে। বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় নাছির উদ্দিন বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের আমগাঁও পশ্চিম পাড়া গ্রামের ব্যবসায়ী নাছির উদ্দিনের সাথে একই এলাকার এনায়েত উল্লাহর ছেলে অলিউল্লাহ, হাবিব উল্লাহ ও কাচঁপুর এলাকার রহিম খাঁনের ছেলে রনি খাঁন, জনি খাঁনদের সাথে র্দীঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলচ্ছে। এ জের ধরে প্রতিপক্ষের লোকজন ও তাদের বাড়াটিয়া সন্ত্রাসীরা নাছির উদ্দিন ও তার ছেলে রুবেল ভূঁইয়ার উপর কয়েক বার হামলা করেন এবং প্রাণ নাশের হুমকি দিয়ে আসছেন। প্রতিদিনে ন্যায় বুধবার রাতে পরিবারের সবাইকে নিয়ে ঘুমিয়ে পড়লে রাত দুইটার দিকে একদল দুর্বৃত্তরা নাছির উদ্দিনের বাড়িতে প্রবেশ করে বাড়ির নিচ তলায় ভাংচুর করেন। এসময় পরিবারের লোকজন ভাংচুরের ঘটনা টের পেয়ে ডাক চিৎকার দিলে এলাকাবাসী টের পেলে দুর্বৃত্তরা আতংক সৃষ্টি করার জন্য ২টি ককটেল ফুটিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এই ঘটনায় পুলিশকে খবর দিলে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নাছির উদ্দিন জানান, আমার ছেলে ঠিকাদারি ব্যবসা করেন। ব্যবসার জন্য বিভিন্ন এলাকায় চলাফেরা করতে হয়। অনেক সময় কাজ শেষ করে রাতে বাড়িতে ফিরতে হয়। প্রতিপক্ষের লোকজন আমাকেসহ আমার ছেলেকে প্রাণ নাশের হুমকি দিচ্ছেন। এই হামলা প্রতিপক্ষের লোকজন চালিয়েছেন বলে আমি ধারনা করছি।

তালতলা পুলিশ ফাঁড়ির ইনর্চাজ আহসান উল্লাহ বলেন, রাতেই হামলার ঘটনা শুনে সাথে সাথে পুলিশ পাঠিয়েছি। কে বা কারা এই হামলা করেছে তদন্ত করে হামলার সাথে যারা জরিত তাদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা করছি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!