কালাপাহাড়িয়াতে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে বিট পুলিশের র‌্যালি ও সমাবেশ

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

দেশে ক্রমবর্ধমানভাবে বেড়ে চলা ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সারা দেশের ন্যায় র‌্যালি ও সমাবেশের আয়োজন করেছে আড়াইহাজার থানা পুলিশ।

আজ (১৭ অক্টোবর ২০২০) শনিবার সকালে আড়াইহাজার থানায় ১২ টি বিট পুলিশিং ইউনিট পৃথক ভাবে একযোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
কালাপাহাড়িয়া ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের অংশ হিসেবে যথা সময়ে রাধানগর বাজার থেকে থেকে একটি র‌্যালি বের হয়ে কালাপাহাড়িয়া সরগ পাড়ায় গিয়ে শেষ হয়। কালাপাহাড়িয়া ইউনিয়ন তদন্ত কেন্দ্রের ইনর্চাজ খন্দকার তবিদুর রহমান সভাপতিত্বে সমাবেশে ও র‍্যালিতে উপস্থিত ছিলেন, কালাপাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম স্বপন।

র‌্যালি ও সমাবেশে অংশ গ্রহণকারীরা পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানানো হয়। এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করাই এর মূল উদ্দেশ্য। র‌্যালি ও সমাবেশে কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ খন্দকার তবিদুর রহমান জানান দেশের জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনতে পুলিশ পেশাদারির সঙ্গে দায়িত্ব পালন করছে ।
উক্ত সমাবেশ ও র‍্যালিতে আরো উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম. ওবাইদুল ইসলাম বাদল , এস.আই মোঃ রাশেদ মিয়া, এস আই কায়কোবাদ এ.এস. আই নাসির উদ্দিন, স্থানীয় সকল ইউপি সদস্যবৃন্দ, জনপ্রতিনিধি, ছাত্র-ছাত্রী, শিক্ষক ও মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!