লোক দেখানো নয়ঃরাতের আঁধারে খাদ্য সামগ্রী বিতরণ করেন গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান

লোকমান হাফিজঃ করোনা ভাইরাস সংক্রমনে দেশ লকডাউন অবস্থায় রয়েছে। গৃহবন্দী হয়ে সময় কাটছে কোটি কোটি বাঙালির।
দিনমজুর,ক্ষুদ্র ও মাঝারি আকারের ছোট খাটো ব্যাবসায়ীরা গত কয়েক দিন থেকে নিজ নিজ ঘরে অবস্থান করায় তাদের পরিবারে খাদ্য সংকট দেখা দিয়েছে। এমন দুঃসময়ে অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ।

রাত প্রায় ১০টার দিকে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ বেরিয়ে পড়েন খাদ্য সামগ্রী নিয়ে। গোয়াইন গ্রাম ও উপজেলা কমপ্লেক্সের খেটে খাওয়া কর্মজীবী ও শ্রমজীবি মানুষদের মধ্যে সরকারি সাহায্যের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকেও স্বহস্থে বিতরণ করেন খাদ্য সামগ্রী।

জানা যায় গত ৩১ মার্চ (মঙ্গলবার) ও তিনি সরকার হতে প্রাপ্ত মাসিক সম্মানী ভাতার টাকা দিয়েও ত্রানসামগ্রী ক্রয় করে উপজেলায় সর্বাধিক অবহেলিত ও বঞ্চিত জনগোষ্ঠী হিসেবে অতি পরিচিত জনপদ পূর্ব জাফলং ইউনিয়নের জাফলং চা-বাগানের শ্রমিকদের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করেন।

বিগত চার মাসের সম্মানী ভাতার টাকা দিয়ে অসহায় মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করায় উপজেলার বিত্তশালী ব্যাক্তিবর্গরা ত্রান সহায়তায় আরো উৎসাহিত হচ্ছেন।

চেয়ারম্যান ফারুক আহমেদ সবাইকে যার যার ঘরে অবস্থান করার আহবান জানান।এবং তিনি বলেন গোয়াইনঘাট উপজেলায় অসহায় ও দুস্ত পরিবারের মধ্যে বিতরণের জন্য ৩৫ মেট্রিকটন সরকারি চাল বরাদ্দ হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!