হাবিবুর রহমান আবিরের উদ্যোগে ৮নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় ত্রাণ বিতরণ

লোকমান হাফিজঃ গরীব হত দরিদ্র মানুষ যখন খাদ্যের অভাবে রয়েছেন। ঠিক তখনি অসহায় মানুষদের পাশে এসে দাঁড়ান তরুণ সমাজ সেবক হাবিবুর রহমান আবির।

সিলেট নগরীর ৮নং ওয়ার্ডে
হাবিবুর রহমান আবিরের দেখা মিলে কখনো হত দরিদ্র মানুষদের পাশে খাদ্য সামগ্রী কিংবা নগদ অর্থ দিয়ে সহায়তা করতে। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে হাবিবুর রহমান আবির শিল্পপতি রাগিব আলীর সহযোগিতায়, গরীব-অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় ৬০০ গরীব ও অসহায় পরিবারের মাঝে ৩ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি ডাল, ১ টি সাবান ও ১ টি মাস্ক বিতরণ করেন।

কিছু অসাধু ব্যবসায়ীরা যখন মাস্কের দাম বাড়িয়ে নেন ঠিক তখন হাবিবুর রহমান আবির অসহায় মানুষদের মাঝে গত ২৯মার্চ (রোববার) রিক্সা চালক, ভ্যান চালক, এবং বিভিন্ন বস্তির মানুষদের মাঝে তিনি মাস্ক বিতরণ করেন।

খাদ্য সামগ্রীর সাথে কিছু মানুষের অসহায়ত্ব দেখে গত ৩১মার্চ (মঙ্গলবার) বিভিন্ন পরিবারে নগদ অর্থ প্রদান করেন। যাতে এই টাকা দিয়ে তারা অন্যান্য কাজে লাগিয়ে নিজেকে সচ্ছল রাখতে পারেন। কেননা দেশ লাকডাউন থাকায় মানুষদের আর্থিক অবস্থা একদম নিম্নে চলে এসেছে। কাজ করতে পারছেনা বিধায় অর্থ উপার্জনের রাস্তা বন্ধ। কয়েকটি দরিদ্র পরিবার জানায় নগদ অর্থ পাওয়া তারা অত্যান্ত খুশি।

হাবিবুর রহমান আবির জানান, দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় ও গরীব মানুষের মাঝে আমরা আমাদের সামর্থ্যমত সাহায্য করছি। শুধুমাত্র সবাই নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসলে এই বিপদ থেকে রক্ষা পাওয়া সম্ভব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!