শেখ কামাল হক এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ খৈতারগাঁও সমাজ কল্যাণ সংস্থা

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে বাংলাদেশের অফিস আদালতসহ প্রায় সব কিছুই গত ২৬মার্চ (বৃহস্পতিবার) থেকে বন্ধ রাখা হয়েছে। সেই সঙ্গে বন্ধ হয়ে গেছে গণপরিবহন চলাচল।

ফলে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষগুলো। এ অবস্থায় এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে খৈতারগাঁও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ও সনমান্দী ইউনিয়ন পরিষদের ০১নং ওয়ার্ডের বার বার নির্বাচিত সফল হাজী ফজলুল হক মেম্বার এর সুযোগ্য সন্তান শেখ কামাল হক।

খৈতারগাঁও গ্রামের ১০০ নিম্নবিত্ত দিনমজুর পরিবারের মাঝে “নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী (চাল, ডাল, আলু) বিতরণ করেন সনমান্দী ইউনিয়ন পরিষদ ১নং ওয়ার্ড এর বারবার নির্বাচিত সফল মেম্বার হাজী ফজলুল হক, খৈতারগাঁও সমাজ কল্যাণ সংস্থার সহ-পরিচালক, রাজিম,পারভেজ,সজীব,ফারুক,মুসা প্রমুখ।

এসময় শেখ কামাল হক এর ফোনে মাধ্যমে বলেন” জাতির এই ক্রান্তিলগ্নে আমাদের এই কর্মকাণ্ড অব্যহত থাকবে। তিনি আরো বলেন সকলের সহয়োগীতায় আমরা এ কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবো, এজন্য প্রত্যেকের সহযোগিতা কাম্য। দেশের যে কোন ক্রান্তিলগ্নে দেশ সেবায় নিয়োজিত ছিলো, আগামী দিনগুলোতেও আমরা দেশের জন্য, জনগনের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ। সবাই নিজে সচেতন হই এবং অন্যকেও সচেতন করি। নিরাপদ দূরত্ব বজায় রেখে এবং জনসমাগম এড়িয়ে চলে সেবামূলক কার্যক্রম চালিয়ে যাই। বাসায় থাকি, নিরাপদ থাকি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!